পরিচিতি
সা'দ উসওয়াহ ট্রাভেলস এন্ড ট্যুরস দীর্ঘদিন ধরে অত্যন্ত দক্ষতা সততা আন্তরিকতা দায়িত্বসচেতনতা ও সফলতার সাথে পবিত্র হজ্জ/ওমরাহ পালনের ক্ষেত্রে সম্মানিত হাজী সাহেবদের সর্বোত্তম সেবা পদান করে আসছে। আমরা অত্যন্ত সতর্কতার সাথে দুনিয়া ও আখেরাতের দায়বদ্ধতার আলোকে হজ্জ/ওমরাহ সংক্রান্ত সকল কার্যাদি সম্পাদন করে থাকি। শুধুমাত্র ব্যবসায়ী মনোবৃত্তি নিয়ে নয় বরং আল্লাহ তাআলার মেহমানদের খেদমত করার অভিপ্রায় নিয়ে হজ্জ/ওমরাহ কার্যক্রম পরিচালনা করি (আলহামদুলিল্লাহ)। ইনশাআল্লাহ, ভবিষ্যতেও আমরা সম্মানিত হাজী সাহেবদের খেদমত যথাযথভাবে আদায় করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।


 

এজেন্সী প্রোফাইল

এজেন্সীর নাম : সা'দ উসওয়াহ ট্রাভেলস এন্ড ট্যুরস
স্বত্বাধিকারীর নাম : মুফতী মোঃ আসাদুল্লাহ
লাইসেন্স নং : ১১৩৮
ঠিকানা : ১০৫ ফকিরাপুল, মালেক মার্কেট, মতিঝিল, ঢাকা-১০০০।
টেলিফোন : ০২-৭১৯৪১৩১
মোবাইল : ০১৭১১৩৮৩৬০৬
ফ্যাক্স : ০২-৭১৯৪১৩১
স্কাইপ : mufti.asadullah
ই-মেইল : saaduswah@gmail.com
ওয়েব ঠিকানা : saaduswahtravels.blogspot.com
ব্যাংক একাউন্ট :  ২৮৫৩, ইসলামী ব্যাংক, রমনা শাখা, ঢাকা।


সেবাসমূহ
গাইড ব্যবস্থা: বিশুদ্ধভাবে হজ্জ/ওমরাহ পালনে আন্তরিক সেবা প্রদান। দক্ষ ও অভিজ্ঞ আলেমের তত্বাবধানে হজ্জ/ওমরার যাবতীয় কার্যক্রম সুষ্ঠভাবে সম্পাদনের ব্যবস্থা করা।
হজ্জ/ওমরাহ ভিসা: সৌদি অ্যাম্বেসী থেকে ভিসা প্রসেসিং-এর ক্ষেত্রে যাবতীয় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা।
ফ্লাইট ব্যবস্থাপনা: সৌদি এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বা হজ্জযাত্রীর পছন্দমত যে কোন এয়ারলাইন্সে জেদ্দা/মদিনা যাতায়াতের ব্যবস্থা করা।
আবাসন ব্যবস্থাপনা: মক্কা ও মদিনায় হারাম শরীফ থেকে নিকটবর্তী সরকার অনুমোদিত সম্পূর্ণ শীতাতপনিয়ন্ত্রিত ও লিফটসহ উন্নতমানের হোটেল/ফ্ল্যাটবাড়ী।
রুম সুবিধা: প্রতিরুমে ৪-৫ জন করে থাকার ব্যবস্থা। সিঙ্গেল খাট, বেডশিট, বালিশ ম্যাট্রেস, সংযুক্ত/কমন বাথরুম, সার্বক্ষণিক গরম ও ঠান্ডা পানি এবং ফ্রিজ ইত্যাদির সুব্যবস্থা থাকবে। মহিলাদের জন্য স্বতন্ত্র রুম ও বাথরুমের ব্যবস্থা থাকবে। মিনায় শীতাতপ নিয়ন্ত্রিত তাবু।
ট্রান্সপোর্ট সুবিধা: জেদ্দা-মক্কা-মিনা-আরাফাহ-মুযদালিফা যাতায়াতের জন্য সৌদি মু'আল্লিমের মাধ্যমে পরিবহন ব্যবস্থা করা।
দৈনিক খাবার: বাংলাদেশী অভিজ্ঞ বাবুর্চী দ্বারা রুচিসম্মত খাবার পরিবেশন। দুপুরে- ভাত, মাছ/গোশত, সবজী/ভর্তা ও ডাল। রাতে- ভাত, মাছ/গোশত ও ডাল। সপ্তাহে একদিন বিভিন্ন ফল-মুলের ব্যবস্থা থাকেব।
মিনার খাবার: হজ্জযাত্রীদের জন্য এজেন্সীর বিশেষ ব্যবস্থায় মিনার ৪দিন ২বেলা খাবারের ব্যবস্থা থাকবে।